সুশান্ত সিং রাজপুতের বন্ধু কুশল জাভেরি তার নীরবতার জন্য সঞ্জনা সংঘিকে তীব্র নিন্দা জানিয়েছে: অনুমান যে তিনি ব্যস্ত আছেন

‘পবিত্র চিত্র’ র পরিচালকও কুশল জাভেরি সামঞ্জা সঙ্ঘিকে তার প্রতিক্রিয়া না জানায় তীব্র নিন্দা জানিয়েছিলেন তিনি সম্প্রতি প্রকাশ করেছিলেন যে কীভাবে প্রয়াত অভিনেতা রাতে #মেটু আন্দোলনে ভুলভাবে জড়িয়ে যাওয়ার পরে রাতে ঘুমাতে পারেননি।

সুশান্ত সিং রাজপুতের বন্ধু কুশল জাভেরি, তিনিও ‘পবিত্র চিত্র’ পরিচালক, অভিনেত্রী সঞ্জনা সংঘিকে তার প্রতিক্রিয়া না জানায় কটূক্তি করেছেন তিনি সম্প্রতি প্রকাশ করেছেন যে কীভাবে #মেটু আন্দোলনে ভুলভাবে জড়িয়ে যাওয়ার পরে রাত্রে ঘুমোতে পারছেন না।

অক্টোবরে ২০১৮ সালে, ইন্টারনেটের একটি অংশ সুশান্তের বিরুদ্ধে #মেটু অভিযোগ করেছিল, দাবি করেছিল যে তিনি ‘দিল বেচারা’ ছবিতে তিনি সহ-অভিনীত সঞ্জনা সংঘির সাথে খারাপ ব্যবহার করেছিলেন।

কুশাল জাভেরি একটি ইনস্টাগ্রাম পোস্টে সেই পর্বের সময় সুশান্তের মনের অবস্থা স্মরণ করে। দুজনে একসাথে ছিল। তিনি বলেছিলেন যে সুশান্ত এতটাই বিচলিত হয়েছিলেন যে সানজানা বেরিয়ে এসে অভিযোগ অস্বীকার না করা পর্যন্ত তিনি চার রাত ঘুমাতে পারেননি।

কিছুদিন আগে অভিনেত্রী কঙ্গনা রানাউত সুশান্তের বিরুদ্ধে #মেটু অভিযোগ সাফ করতে কেন সানজানাকে দিন লাগল এবং তিনি তার প্রতিক্রিয়া জানিয়েছিলেন তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন। তবে কুশাল তার পোস্টের জন্য সানজানার কাছ থেকে কোনও উত্তর পাননি।

কুশল লিখেছেন, “কঙ্গনার জবাব দেওয়ার জন্য তিনি তাত্পর্যপূর্ণ হওয়ায় তিনি সানজানা সংঘীর কাছ থেকে জবাব প্রত্যাশা করেছিলেন, আমার ধারণা তিনি ব্যস্ত,” কুশল লিখেছিলেন। তিনি আরও প্রকাশ করেছেন যে সুকান্ত পরিচালক মুকেশ ছাব্বার অনুমোদনের পর ‘দিল বেচার’ ছবিতে তার দৃশ্যের কয়েকটি সংলাপ পুনরায় লিখেছিলেন।

“আমি জুলাই ২০১৮ থেকে ফেব্রুয়ারী ২০১৯ পর্যন্ত সুশান্তের সাথে থেকেছি … আমি তাকে সবচেয়ে বেশি ঝুঁকির মধ্যে দেখেছি অক্টোবরে ২০১৮ #মেটু আন্দোলনের সময় … ইলেকট্রনিক মিডিয়া কোনও শক্ত প্রমাণ ছাড়াই তাকে টার্গেট করছিল … আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি সঞ্জনা সংঘির সাথে যোগাযোগ করার জন্য তবে মনে হয় তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন এবং কোনও মন্তব্যে (অদ্ভুত কাকতালীয়) জন্য পাওয়া যায় নি।সুশান্ত তার মনের কথা জেনেছিল যে তাকে লক্ষ্যবস্তু করছিল কিন্তু তাদের কথা বলার প্রমাণ নেই তার কাছে … আমার মনে আছে কীভাবে সুশান্ত সানজানা অভিযোগটি সাফ করার জন্য অপেক্ষা করে ৪ রাত ঘুমাতে পারেননি … অবশেষে, তিনি ৫তম দিনে নিজের নামটি সাফ করলেন এবং এগুলি মনে হয়েছিল যুদ্ধ শেষ হয়ে গেছে, “জাভেরি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

তিনি আরও যোগ করেছেন: “আমি কেবল এটি বন্ধের স্বার্থেই নয়, বরং এটি খুঁজে বের করতে চাইছি যে লোকেরা সুশান্ত ভেবেছিল যে তারা আসলে তাকে এর পিছনে ফেলেছিল কি না। #আইনশৃঙ্খলাবিদসিংহপুত”।

‘পবিত্র চিত্র’ ছিল সুশান্তের দ্বিতীয় টিভি শো। এটি তাকে রাতারাতি তারকা করে তোলে এবং মানব দেশমুখর তাঁর অভিনয়টি সবাই পছন্দ করেছিলেন। সুশান্ত ও অঙ্কিতা লোখান্ডেও ‘পবিত্র চিত্র’ রিট’র সেটে প্রেমে পড়েছিলেন এবং ২০১০ থেকে ২০১৬ থেকে পর্যন্ত একে অপরের তারিখ করেছিলেন।

সুশান্তকে ১৪ ই জুন তার মুম্বাইয়ের বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।

মন্তব্য করুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

আপনি এই HTML ট্যাগ এবং মার্কআপগুলো ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

*