চার বছরের মেয়েকে তার মা কিক করায় মৃত্যু ঘটে কারণ সে দাঁত ব্রাশ করেনি

পরে তার মা বলে অভিযোগ দাঁত ব্রাশ না জন্য পেটে তার লাথি মার্কিন যুক্তরাষ্ট্রে চার বছর বয়সী মেয়ে মারা গেছে. আইরিস হার্নান্দেজ-রিভাস, 20, খোঁজার তার কন্যা নোহেলী আলেকজান্দ্রা মার্টিনেজ হার্নান্দেজ গাইদার্সবুর্গ, মেরিল্যান্ড তাদের বাড়িতে ক্ষমাহীন রিপোর্ট করতে পুলিশ বলা হয়. হার্নান্দেজ-রিভাস পুলিশ যে তার মেয়ের গোসল করতে বাথরুমে গিয়েছিল এবং প্রায় 15 মিনিট পরে সে মেয়ে বাথটাবে শুয়ে নিচে মুখ পাওয়া বলেন, কিন্তু একটি ঘন্টা ঢুকে 911 কল, Fox5 রিপোর্ট.




সামান্য মেয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে পরিবাহিত হয়. সেখানে একবার, ডাক্তার আবিষ্কৃত নোহেলী তার শরীরের একাধিক ফুসকুড়িতে ছিল এবং মাথা ট্রমা ভুগছিলেন. এরপর তিনি জীবনসংশয় ওয়াশিংটন ডিসি মধ্যে বাচ্চাদের ন্যাশনাল মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয় এবং পরে মারা যান.

পুলিশ হার্নান্দেজ-রিভাস রেগে কারণ নোহেলী তার দাঁত মাজা নি পরে পেটে তার মেয়ে সুস্থ ও সক্রিয় ভর্তি বলেন, প্রতিবেদনে বলা হয়. নারী পুলিশকে জানান নোহেলী তার মাথায় আঘাত যখন সে লাথি হওয়ার পর একটি প্রাচীর মধ্যে পিছন দিকে হিংস্র. হার্নান্দেজ-রিভাস পুলিশ মেয়ে ফুসকুড়িতে ভুক্তভোগী যখন সে তার একটি বেল্ট বেশ কয়েক দিন আগেই দিয়ে আঘাত. হার্নান্দেজ-রিভাস বর্তমানে প্রথম-ডিগ্রী শিশু নির্যাতন ও প্রথম-ডিগ্রী হামলার অভিযোগে অভিযুক্ত করা হয়.

মন্তব্য করুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

আপনি এই HTML ট্যাগ এবং মার্কআপগুলো ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

*