ভাইরাল সম্পন্ন একটি ভিডিও যা গণধর্ষণের শিকার একটি মেয়ে তার পূর্ণ ঘটনা দেখুন ভিডিওতে

ভাইরাল সম্পন্ন একটি ভিডিও যা গণধর্ষণের শিকার একটি মেয়ে তার পূর্ণ ঘটনা দেখুন ভিডিওতে: ধর্ষণ ঘটনা আজ দেশে মানুষের উদ্বেগের জন্য বিষয় রয়ে গেছে। ক্রমাগত ঘটনা দেশে নারী ও মেয়েশিশুদের ধর্ষণ অবিরত। অভিযুক্ত এই ক্ষেত্রে কোন ভয় কিংবা লজ্জা আছে নয়। অন্ধ্রপ্রদেশের টাটকা কেস। যেখানে একটি সরকারি হাসপাতালে দুই ধর্ষণ পীড়িতার জীবন এবং মৃত্যুর বটলিং । এই পূরণের মহিলাদের কমিশন চেয়ারপারসনের এছাড়াও এসপ্লাট সরানো হয়েছে। এখন এই ক্ষেত্রে প্রশাসন এছাড়াও দাবী অভিযোগ করেছেন শীঘ্রই ধরতে।




মহিলাদের কমিশন চেয়ারপারসন বলেন, অবশ্যম্ভাবীরূপে সিসিটিভি কলেজ নারী, হোস্টেলে এবং হাসপাতাল বিরুদ্ধে অপরাধের বন্ধ করার জন্য ব্যবহার করা উচিত নয়। বিয়িং বলেছিলেন যে ছেলেদের ক্ষতিগ্রস্তদের ক্ষেত্র ওভার ধর্ষিত গ্যাং ঘটনা আউট বাহিত ছিল। রিরংসা বৃন্দ এর কামানলের আগুনে পুড়িয়ে এত হিংসা যে এই লোকগুলো মেয়ে YouTube এর গণধর্ষণের একটি ভিডিও তৈরি করতে আপলোড করেছেন ছিলেন।

পুরো বাকিয়া সমগ্র রাষ্ট্র বিব্রত হয়েছে। ঘটনা 1 এর অধিক মাসের সময় অতিবাহিত হয়েছে। কিন্তু এখনো অভিযুক্ত পুলিশ নাগালের বাইরে। মহিলাদের কমিশন চেয়ারপারসনের বলেন যে কঠোর আইন আনতে যখন আমরা সরকারের সঙ্গে আলোচনায় বসবে। যখন একজন মানুষ একটি নারী ও নিষ্ঠুর হরকতে যেমন দিতে হবে সঙ্গে পশুর মত আচরণ, আমি মেয়েদের হাতে যে ছুরি মনে করি। সুতরাং একটি আইন আনতে জন্য এটি প্রয়োজন।

পুরো পর্বের ভাইরাল ভিডিও, আপনি পরিষ্কারভাবে অভিযুক্ত নিষ্ঠুরতা দেখতে পারেন। এই মেয়েদের ছিনতাইয়ের কি ধরনের, এবং তাদের খামার তাদের ধর্ষিত হয় বাহিত।

মন্তব্য করুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

আপনি এই HTML ট্যাগ এবং মার্কআপগুলো ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

*